সংবাদ শিরোনাম :
কারাগারে খালেদা জিয়াকে দেখতে যাচ্ছেন তাঁর নিজস্ব চিকিৎসকেরা

কারাগারে খালেদা জিয়াকে দেখতে যাচ্ছেন তাঁর নিজস্ব চিকিৎসকেরা

কারাগারে খালেদা জিয়াকে দেখতে যাচ্ছেন তাঁর নিজস্ব চিকিৎসকেরা

লোকালয় ডেস্কঃ বিএনপির কারাবন্দী চেয়ারপারসন খালেদা জিয়াকে দেখতে কারাগারে যাচ্ছেন তাঁর নিজস্ব চার চিকিৎসক। আজ শনিবার বেলা তিনটায় চিকিৎসকদের দেখা করার অনুমতি দিয়েছে কারা কর্তৃপক্ষ।

বিএনপি চেয়ারপারসনের প্রেস উইংয়ের কর্মকর্তা শায়রুল কবির খান প্রথম আলোকে এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, খালেদা জিয়ার চারজন চিকিৎসক আজ তাঁর সঙ্গে দেখা করার অনুমতি পেয়েছেন।

চার চিকিৎসক হলেন এস এম সিদ্দিকী, ওয়াহেদুর রহমান, আবদুল কুদ্দুস, মো. মামুন।

জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় গত ৮ ফেব্রুয়ারি খালেদা জিয়াকে পাঁচ বছরের কারাদণ্ড দেওয়া হয়। নাজিমুদ্দিন রোডের পুরোনো কেন্দ্রীয় কারাগারকে বিশেষ কারাগার ঘোষণা দিয়ে তাঁকে সেখানে রাখা হয়। কারাবন্দী হওয়ার পর থেকেই খালেদা জিয়ার অসুস্থতা নিয়ে চরম উদ্বেগ প্রকাশ করে আসছেন বিএনপি নেতারা। অন্যদিকে, সরকারের তরফ থেকে খালেদা জিয়ার চিকিৎসার ব্যাপারে বারবার আশ্বস্ত করা হচ্ছে। খালেদা জিয়ার স্বাস্থ্য পরীক্ষার জন্য একটি মেডিকেল বোর্ডও গঠন করা হয়।

গত ১ এপ্রিল খালেদা জিয়ার স্বাস্থ্য পরীক্ষার জন্য গঠিত বিশেষ মেডিকেল বোর্ড কারাগারে গিয়ে সাবেক এই প্রধানমন্ত্রীর স্বাস্থ্য পরীক্ষা করে। বোর্ডের সদস্যরা হলেন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে অধ্যাপক মো. শামছুজ্জামান (অর্থোপেডিকস), অধ্যাপক মনসুর হাবীব (নিউরোলজি), অধ্যাপক টিটু মিয়া (মেডিসিন) ও সোহেলী রহমান (ফিজিক্যাল মেডিসিন)। এই বোর্ডের পক্ষ থেকে জানানো হয়, খালেদা জিয়া অসুস্থ হলেও তা গুরুতর নয়। গত ৭ এপ্রিল বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) খালেদা জিয়ার স্বাস্থ্য পরীক্ষা শেষে কারাগারে ফিরিয়ে নেওয়া হয়।

তবে খালেদা জিয়ার চিকিৎসার ব্যাপারে সরকারি তৎপরতায় অনাস্থা প্রকাশ করে বিএনপি তাঁর উন্নত চিকিৎসার জন্য দাবি জানিয়ে আসছে। এর আগেও খালেদা জিয়ার নিজস্ব চিকিৎসকেরা একাধিকবার তাঁর সঙ্গে কারাগারে দেখা করেছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com